ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঈশ্বরগঞ্জে বিষপানের ৯ দিনের মাথায় কিশোরীর মৃত্যু 

ঈশ্বরগঞ্জে বিষপানের ৯ দিনের মাথায় কিশোরীর মৃত্যু 

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমিতে দেওয়া কীটনাশক (বিষ) পানের ৯ দিনের মাথায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোছা. তানিয়া (১৮) নামের এক কিশোরীর মৃত্যু হয়েছে।

আজ ৪ জানুয়ারি (বৃহস্পতিবার) দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মমেক) চিকিৎসাধীন অবস্থায় ওই তরুণীর মৃত্যু হয়। নিহত তানিয়া উপজেলার রাজিবপুর ইউনিয়নের বিল খেরুয়া গ্রামের মো. হাফিজ উদ্দিন মিন্টুর মেয়ে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৬ ডিসেম্বর সকাল সাড়ে ৯ টার দিকে তানিয়া পরিবারের লোকজনের অগোচরে বাড়িতে থাকা কৃষি জমিতে ব্যবহারের কীটনাশক (বিষ) পান করে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে পরিবারের লোকজন তাকে দ্রুত ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার উন্নতি না হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তানিয়ার বাবা হাফিজ উদ্দিন মিন্টু বলেন, 'আমার মেয়ে দীর্ঘদিন যাবত মানসিক সমস্যায় ভুগছিলেন। অনেক চিকিৎসা করেও তার অবস্থার উন্নতি হয়নি। এই কারণেই সে আত্মহত্যার পথ বেছে নেয়। এই বিষয়ে আমার পরিবারের কোন অভিযোগ নেই।‘

ঈশ্বরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ বলেন, 'পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় তাঁদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।’

ঈশ্বরগঞ্জ,বিষপান,কিশোরী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত